বিশেষত স্প্রিং 2021

উচ্চ-কোমরযুক্ত জিন্সের জন্য বেসিক উচ্চ-কোমরযুক্ত ডেনিম পোশাকে ধারণাগুলি, বিশেষত, সারা বছর একটি অত্যাশ্চর্য বিকল্প হতে পারে। এই স্টাইলটি আপনাকে একটি সুষম সুষম সিলুয়েট সরবরাহ করে, এগুলি প্রায় প্রত্যেকের উপর অতি-চঞ্চল করে তোলে।

নাদিয়ানি__
আপনি এটি 2021 -এ তৈরি করেছেন, যার অর্থ হ’ল ডেনিম পোশাকে চিরস্থায়ী ইলাস্টিক মিডসেকশনগুলি অদলবদল করতে শুরু করার জন্য প্রস্তুত অন্যান্য জিনিসগুলির মধ্যে যা পরিধান করা সহজ তবে দেখে মনে হচ্ছে যেন আপনি এই অদ্ভুত সময়ে যা কিছু করেন তা করার জন্য যথেষ্ট প্রচেষ্টা করেছেন , অদ্ভুত সময়। কয়েকটি টুকরো রয়েছে যা অনেকের জন্য কমবেশি ওয়ারড্রোব স্ট্যাপল। হ্যাঁ, সেই নিখুঁত জুটি জিন্স অবশ্যই বর্ণিত আইটেমগুলির মধ্যে একটি হবে।

মারভাল্ডেল
মিষ্টি পাশাপাশি আড়ম্বরপূর্ণ, মম ডেনিম সর্বজনীনভাবে সুন্দর পাশাপাশি যে কোনও ধরণের অনুষ্ঠানের সাথে ফিট করার জন্য স্টাইল করা যেতে পারে। তাদের উচ্চ মিডসেকশন শীর্ষে একটি টাক-ইন দাবি করে, তবে এটি যখন পাদুকাগুলির কথা আসে তখন তারা আশ্চর্যজনকভাবে বহুমুখী।

উদ্বেগের নিদর্শনগুলি বসন্তের পাশাপাশি গ্রীষ্মকালীন সংগ্রহের পাশাপাশি একইভাবে ইতিমধ্যে আমাদের পছন্দসই ফ্যাশনের কয়েকটি ফিডে প্রদর্শিত হয়েছে তা কিছুটা মেনে চলে।

আরো দেখুন

শপ এবং স্টাইল, স্প্রিং ফ্যাশন
গাউনগুলি স্প্রিং ওয়েডিং ইভেন্টের আমন্ত্রণে পরতে ইন্সপো

বসন্ত 2021 এর জন্য মৌলিক উচ্চ-কোমরযুক্ত ডেনিম পোশাকে ধারণাগুলি আবিষ্কার করতে পড়ুন:

মারিয়েলহাউন
মারিয়েলহোন_
লাভক্লোথব্লগ
লরাজাদেস্টোন
জ্যানি_আন্ড্রিয়া
হ্যানকুপার_
ক্লোহায়ওয়ার্ড_
ani.mar
_আমওয়ার্ড

Uncategorized