আপনি কি গ্রীষ্মকালীন সাক্ষাত্কারে একটি কালো ফিট পরতে পারেন?

আপনি এখনও গ্রীষ্মের সময় একটি কালো ফিটের মধ্যে সাক্ষাত্কার নিতে পারেন? যখন আপনাকে গরম আবহাওয়ায় কোনও টাস্ক সাক্ষাত্কারে যেতে হবে, তখন কি বেসিক কালো বা নীল স্যুটটির আরও ভাল, হালকা বিকল্প রয়েছে? দর্শনার্থী ডি বিস্ময়কর…
{সম্পর্কিত: মহিলাদের সাক্ষাত্কারের পোশাকে আমাদের সম্পূর্ণ গাইডটি পরিদর্শন করুন!}
আমার এই সপ্তাহে একটি অপ্রত্যাশিত টাস্ক সাক্ষাত্কার ছিল এবং একটি স্যুট পরতে হয়েছিল। যদিও তাদের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা ছিল, এটি অত্যন্ত গরম ছিল। আমার ফিট ছিল কালো পাশাপাশি এটি ভারীও বলে মনে হয়েছিল। যখন এটি 80 ডিগ্রি বেশি হয় তখন কালো/নীল ফিটের আরও ভাল বিকল্প নেই? ধন্যবাদ!
আকর্ষণীয় প্রশ্ন। আমরা মৌসুমহীন স্যুটটি সত্যই মরসুমহীন কিনা তা নিয়ে কথা বলেছি, আলোচিত লাইটওয়েট ব্লেজারগুলি ছাড়াও, গ্রীষ্মের জন্য পেশাদারভাবে পোশাক পরা এবং বিশেষজ্ঞের চেহারাটি যখন এটি ফোস্কা গরম হয় তখন বজায় রাখা – তবে আমরা এই সুনির্দিষ্ট প্রশ্নটি নিয়ে কথা বলিনি।
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!

আমাদের পছন্দের মিড-রেঞ্জ 2022 হিসাবে মহিলাদের জন্য ফিট করে: স্কার্ট / নেভি / ব্ল্যাক / গ্রে / নেভি
আমি ভিজিটররা কী বর্ণনা করে তা শুনতে আগ্রহী – এখানে আমার অন্ত্রের প্রতিক্রিয়া, নিউ ইয়র্ক সিটিতে যৌবনে পৌঁছানোর পর থেকে প্রতিটি গ্রীষ্মকালীন সময় ব্যয় করে সম্ভাব্যভাবে মেজাজে এই কি: কালো পরা না? আপনি কি সম্পর্কে কথা বলছেন? সুতরাং: অন্য যে কোনও কিছুর সাথে, আপনার অঞ্চলটি বুঝতে (অনেকটা প্রাণবন্ত স্যুটগুলির মতো)। তবুও কিছু নোট:

একটি সুতির স্যুট সাক্ষাত্কার। গ্রীষ্মমন্ডলীয়/মরসুমহীন উলের সাধারণত লোকেরা যা সাক্ষাত্কার দেয় – তবে এটি যদি আমার হয়, পাশাপাশি আমি সাক্ষাত্কারে গলিত/ঘামযুক্ত/জঘন্য নয় এমন সাক্ষাত্কারে আমার সক্ষমতা সন্দেহ করেছিলাম, আমি অ্যান টেলরের সুতির সাতেন স্যুটিংয়ের মতো ফিট পরব।
হালকা রঙে সাক্ষাত্কার। যদি আপনার কালো সম্পর্কে একমাত্র আপত্তিটি সার্টোরাল হয়, পাশাপাশি এটি কেবল ভারী মনে হয় তবে এটিকে হালকা করার জন্য প্রচুর বিশেষজ্ঞ পদ্ধতি রয়েছে – গা er ় রঙের পরিবর্তে ফিটের নীচে একটি সাদা বা প্যাস্টেল ব্লাউজ পরুন; সাদা বিবরণ যুক্ত করুন (মুক্তোগুলি মরসুমহীন, তবে আমার মন একটি সাক্ষাত্কারের জন্য ঠিক সেখানে যায়!), বা কালো যদি কালো ভাল ফানারি মনে হয় তবে তার পরিবর্তে ধূসর বা নেভি ফিট পরুন।
সাক্ষাত্কার হ্যাক। আপনি যদি সাক্ষাত্কারের জন্য ঘামযুক্ত গোলমালের মতো উপস্থিত হওয়ার বিষয়ে উদ্বিগ্ন হন তবে আপনার সমস্ত স্টপগুলি বের করার প্রয়োজন হতে পারে। উদাহরণস্বরূপ: তাড়াতাড়ি পৌঁছানোর পাশাপাশি কমপক্ষে 15 মিনিটের জন্য খুব কাছাকাছি যাওয়ার জন্য একটি কফি শপে যাওয়ার পরিকল্পনা করুন।
একটি অত্যন্ত মরিচ পানীয় পান করুন, পাশাপাশি আপনার চাপ পয়েন্টগুলির বিরুদ্ধে একটি বরফ ভরা গ্লাস টিপুন।
যদি একটি দীর্ঘ, গরম, স্টিকি ট্রেনের যাত্রার মতো পাবলিক ট্রান্সপোর্ট থাকে তবে ক) কফি শপটিতে আপনার প্যান্টিহোজের পাশাপাশি ব্লেজারকে সংশোধন করার বিষয়ে ভাবুন, পাশাপাশি খ) বগল থেকে ঘাম নেওয়ার জন্য ডিজাইন করা কিছু ব্যবহার করার বিষয়ে চিন্তা করুন পাশাপাশি আপনার ব্রা, যেমন উইকিম ব্রা লাইনার বা বগলের ঝাল। আপনি যদি গন্ধযুক্ত ঘাম সম্পর্কে উদ্বিগ্ন হন তবে ডিওডোরেন্টের একটি নতুন অ্যাপ্লিকেশন পাশাপাশি একটি স্প্রিটজ বা দুটি শুকনো শ্যাম্পু একইভাবে আপনার ভবিষ্যতে থাকতে পারে। (দয়া করে, দয়া করে, দয়া করে ঘামের গন্ধটি cover াকতে চেষ্টা করার জন্য সুগন্ধি ব্যবহার করবেন না))

পিএসএসটি: এগুলি আপনাকে দুর্দান্তভাবে সহায়তা করার জন্য বা আপনার যাতায়াতে দুর্দান্ত থাকার জন্য কিছু আকর্ষণীয় পণ্য … আমাদের অ্যামাজন শপটিতে এর মতো আরও চতুর পণ্যগুলি দেখুন!

< >

মহিলারা, আপনার চিন্তাভাবনাগুলি কী – আপনি গ্রীষ্মকালীন সাক্ষাত্কারে একটি কালো ফিট পরবেন? যদি কেউ আপনার জন্য কোনও কালো স্যুটটিতে সাক্ষাত্কার নেয় তবে আপনি কি ভ্রু বাড়াবেন?

পিএসএসটি: আমরা একইভাবে সাক্ষাত্কার এবং স্যুট রঙের জন্য ধূসর ফিট সম্পর্কে একইভাবে কথা বলেছি – আপনি যদি স্কার্ট স্যুট পরতে নির্বাচন করেন তবে গ্রীষ্মকালীন সময়ে প্যান্টিহোজের সাথে কীভাবে অফার করবেন ঠিক পাশাপাশি। (হ্যাঁ, আপনার সম্ভবত প্যান্টিহোজ পরা উচিত যদি এটি কোনও রক্ষণশীল (ইশ) কাজের জন্য হয়))
(শীর্ষে চিত্রিত: YIP 2010.228 – 88 টির মতো পর্যাপ্ত রাস্তা নয়, মূলত স্টিভ মোহুন্ড্রো দ্বারা ফ্লিকারে আপলোড করা হয়েছে))